business


১০ হাজার কোটি টাকার বিনিয়োগ করতে চলেছে হিরো

আরও বিনিয়োগ করতে চলেছে হিরো। আগামী পাঁচ বছর থেকে সাত বছরে ১০ হাজার কোটি টাকার বিনিয়োগ করতে চলেছে হিরো মোটোকর্প। সংস্থার তরফে একটি সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যেখানে বিশাল অংকের এই বিনিয়োগের কথা বলা হয়েছে। একই সঙ্গে ওই বিজ্ঞপ্তিতে সংস্থার চেয়ারম্যান ডঃ পবন মুঞ্জল জানিয়েছেন, প্রায় দু’দশক হল, আমরা আমাদের ক্ষেত্রে মার্কেট লিডার থেকে গিয়েছি। নতুন দশকে আমাদের লক্ষ্য হল, অত্যাধুনিক এবং পরবর্তী প্রজন্মের প্রযুক্তি নিয়ে আসা। সেজন্য এই বিপুল অঙ্কের অর্থ বিনিয়োগ করতে চলেছি আমরা।

অন্যদিকে সংস্থা তরফ থেকে ওই বিবৃতিতে আরও জানানো হয়েছে, মঙ্গলবার থেকে জয়পুরে শুরু করেছে ‘দি হিরো ওয়ার্ল্ড ২০২০’। মোটর বাইকপ্রেমীদের জন্যে সেখানে বড়সড় সুখবর অপেক্ষা করছিল। সেই মতো একগুচ্ছ নতুন এবং ন্যাক্সট জেনারেশনের মোটরবাইকের উদ্বোধন হয়েছে। সেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল—হিরো এক্সট্রিম, হিরো প্যাশন প্রো এবং হিরো গ্ল্যামার।

হিরো প্যাশন প্রো ৬৪ হাজার ৯৯৯ টাকা এবং ৬৭ হাজার ১৯০ টাকার দুটি মডেলে পাওয়া যাবে। অন্যদিকে হিরো গ্ল্যামার মিলবে যথাক্রমে ৬৮ হাজার ৯০০ টাকা এবং ৭২ হাজার ৪০০ টাকার দুটি মডেলে। এছাড়াও যাঁরা পেশাদারি বাইক রেসে অংশগ্রহণ করেন তাদের জন্য আনা হয়েছে হিরো এক্স পালস ২০০ র্যা লি কিট। দাম ৩৮ হাজার টাকা।

 

Related Articles

Comments